বি এস সিলভার পেন অ্যাওয়ার্ড পেলেন ইলিয়াস কাঞ্চন

  

পিএনএস ডেস্ক : সমাজসেবায় অবদান রাখার জন্য বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড-২০১৮ পেয়েছেন সমাজের আলোকিত মানুষ, বিশিষ্ট চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গত ৪ জানুয়ারি-২০২০ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাবুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় অবদান রাখার জন্য ১৩ জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়।

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যস্ততার কারণে ৪ জানুয়ারির ময়মনসিংহের বীরাঙ্গনা সখিনা পেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে সেদিন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ইকরামুল হক টিটুর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন নিরাপদ সড়ক চাই, ময়মনসিংহ শাখার সভাপতি মো. আব্দুল কাদের চৌধুরী।

২৩ জানুয়ারি রাত ৮টায় নিরাপদ সড়ক চাই-এর ৭০ কাকরাইলস্থ প্রধান কার্যালয়ে বীরাঙ্গনা সখিনা সিলভার অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র আনুষ্ঠানিকভাবে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের হাতে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন দি ইলোক্টোরাল কমিটি ফল বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ডের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রায়হান উদ্দিন সরকার, সংগঠনের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী জিন্নাহ, পেন অ্যাওয়ার্ড অ্যাফেয়ার্সের সম্পাদক ছড়াকার আজম জহিরুল ইসলাম, ক্রিয়েটিভ এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক শাহ আলম ভ’ইয়া, মিডিয়া সমন্বয়কারী সাংবাদিক অমিয় দত্ত ভৌমিক, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ জহিরুল হুদা লিটন প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন