এবার স্বামীই ফাঁস করলেন শ্রাবন্তীর গোপন ভিডিও

  

পিএনএস ডেস্ক:কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।কিছু দিন পর পরই সংবাদের শিরোনাম হন এই নায়িকা। গত বছর ভালোবেসে বিয়ে করেন দীর্ঘদিনের বন্ধু রোশান সিংকে। সেই রোশানই এবার ফাঁস করে দিলেন নায়িকার গোপন ভিডিও। আর ভিডিওটি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে শীতের পোশাকে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। যেখানে শিশুদের কণ্ঠে কথা বলছেন নায়িকা। আদুরে গলায় তিনি স্বামীর কাছে পিজ্জা খেতে চাইছেন। আর স্বামীর নানা প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি।

শেয়ার করা ভিডিওটির নিচে কমেন্ট দেখে ভালই বুঝা যাচ্ছে নায়িকার ভক্তরা এটি বেশ উপভোগ করছেন। আর মজার মজার মন্তব্যও জুড়ে দিয়েছে কমেন্ট বক্সে। সব মিলিয়ে স্বামী-স্ত্রীর এই মধুর সম্পর্কের প্রশংসা করছেন সবাই।

এদিকে সম্প্রতি শ্রাবন্তী বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন। শুটিং শেষে গত মঙ্গলবার কলকাতা ফিরেছেন তিনি। আর যাওয়ার সময় বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গিয়েছেন শ্রাবন্তী। আর সেই ছবি ফেসবুকে শেয়ার করেছেন।

‘বিক্ষোভ’ ছবিতে শ্রাবন্তী ছাড়াও আরও অভিনয় করছেন শান্ত খান, ভারতের রাহুল দেব, রজতব দত্ত, শুভশ্রী কর এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা শানু, সাবেরী আলম, প্রমুখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech