পেঁয়াজের জন্য রান্না বন্ধ অক্ষয়ের বাড়িতে!

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের পাশাপাশি ভারতের পেঁয়াজের বাজারে চলছে ভয়াবহ অস্থিরতা। প্রতিদিনই দাম বাড়ছে অস্বাভাবিক হারে। এমনকি দিনেই কয়েক দফা বেড়ে যাচ্ছে। পেঁয়াজের দাম বাড়া নিয়ে শুধু সাধারণ মানুষ চিন্তিত এমনটা নয়। তারকারও বেশ চিন্তায় পড়েছেন। বিষয়টি বলিউড পাড়ার তারকাদের এড়িয়ে যায় নি।

টুইঙ্কল খান্না শুধু অক্ষয়কুমারের স্ত্রী নন। নিজের কেরিয়ারেও তিনি বেশ সফল। বলিউডের সফল অভিনেতাদের মধ্যে অক্ষয় এখনও প্রথম সারিতেই রয়েছেন। টাকা পয়সাতে অনেককেই টেক্কা দিতে পারেন তিনি।

সেই অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্নাও এখন বেশ চিন্তায় পড়েছেন পেঁয়াজের দাম বাড়ায়। তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে সম্প্রতি পেঁয়াজ হাতে নিয়ে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি পেঁয়াজকে অ্যাভোকাডোর সঙ্গে তুলনা করেছেন।

শুধু তাই নয়, তিনি আরও বলেন, যে সংসার চালানোর জন্য এখন তাকে নতুন করে হোম সাইন্স ও অ্যাকাউন্টের ব্যবহার করতে হবে। কারণ পেঁয়াজের দাম এখন দিনের আলোয় ডাকাতির সমান হয়েছে।

তার এই পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তার পোস্টে কমেন্ট করেছেন, এ কথা সাধারণ মানুষ বললে মানা যায়। কিন্তু আপনাদের মানায় না।

যদিও অনেকেই টুইঙ্কেলের এই পোস্টকে সচেতনামূলক পোস্ট বলেই মনে করছেন। কারণ পেঁয়াজের দাম বাড়ায় তিনি অসুবিধায় না পড়লেও সমাজের অন্য শ্রেনির মানুষের কথা তিনি ভাবছেন বলেই এই পোস্ট তিনি করেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech