মডেল প্রিয়াঙ্কা লাইফ সাপোর্টে

  

পিএনএস ডেস্ক : রক্তে মারাত্মক সংক্রমণ হওয়ায় অবস্থার অবনতি হয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের। তাকে লাইফ সাপোর্ট রাখা হয়েছে।

রোববার এ তথ্য জানিয়েছে স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ।

স্কয়ার হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কার অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে ও শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে।

হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা রয়েছে। তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলেও জানা গেছে।

রোববার সকালে প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, প্রিয়াঙ্কার অবস্থার ক্রমেই অবনতি হচ্ছে। তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। সবাই প্রিয়াঙ্কার জন্য দোয়া করবেন।

‘আমার কী হয়েছে আমি নিজেও জানি না। বাট কিছু একটা তো হয়েছে।’ গত ২৪ সেপ্টেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে এই পোস্ট দেন প্রিয়াঙ্কা।

এরপর ২৬ সেপ্টেম্বর গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে।এরপর অবস্থার অনবতি হলে তাকে স্কয়ার হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

অনেক নাটকে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা । বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech