জারিন খানের শরীরে এগুলো কীসের দাগ, গোপনীয়তা ফাঁস

  

পিএনএস ডেস্ক: বলিউডে ‘বীর’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করে রাতারাতি নামিদামি নায়িকার তালিকায় উঠে এসেছিলেন জারিন খান। এরপর ‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবিতে বক্স অফিস কাঁপিয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী। বিভিন্ন ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করতেও দেখা গেছে তাকে।

এবার প্রেগন্যান্সি কিংবা ওজন কমাতে ‘স্ট্রেচ মার্কস’ এর বিতর্কে জড়ালেন জারিন খান। সেলিব্রেটিরা এই দাগের কারণে বিভিন্ন সময় সমালোচনার শিকার হন। এবার সেই শরীরের স্ট্রেচ মার্কস নিয়ে সোস্যাল মিডিয়ায় বিকর্তের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

এ নিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন জারিন। সেখানে ট্রোলিংয়ের জবাবও দেন তিনি।

ভারতের সংবাদমাধ্যমগুলোর খবরে জানানো হয়, ইদানিং প্রায় ৫০ কেজির মতো ওজন কমিয়েছেন জারিন। ওজন কমানোর পরে ইনস্টাগ্রামে দেয়া ছবিতে তার শরীরের একটি অংশে স্ট্রেচ মার্কসের দাগ দেখা যায়। আর তাতেই ট্রোল শুরু হয। তবে জারিনের ভক্তরা তার সমর্থন করেছেন।

এ ব্যাপারে জারিন বলেন, ‌‘প্রায় ৫০ কেজিরও বেশি ওজন কমালে স্ট্রেচ মার্কস থাকাটা খুবই স্বাভাবিক। চিরকালই স্বাভাবিক শারীরিক সৌন্দর্যে বিশ্বাস করে এসেছি। তাই স্ট্রেচ মার্কস নিয়ে আমি মাথা ঘামাই না।’

এদিকে জারিনের পাশে দাঁড়িয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। তিনি জারিনের উদ্দেশ্যে লিখেছেন- ‘জারিন তুমি যেরকম, সেরকমই তুমি সুন্দর, সাহসী ও আত্মবিশ্বাসী।’

আনুশকার এই স্ট্যাটাসের প্রশংসা করেছেন নেটিজেনরাও।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech