আজ রাতে ইভা, কাল মাহফুজুর!

  

পিএনএস ডেস্ক :গেল ঈদের মতো এবারও ঈদ উপলক্ষে ভক্ত-শ্রোতাদের সামনে গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ইভা রহমান ও ড. মাহফুজুর রহমান।

‘মনের আকাশে তুমি’ শিরোনামে ইভার একক সংগীতানুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়। আর মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘একইতো আকাশ দেখি’ প্রচার হবে পরদিন রাত সাড়ে ১০টায়।

ইভা রহমানের প্রকাশিত ২৪টি অ্যালবাম থেকে বাছাইকৃত গানের মিউজিক ভিডিও দিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে দেশে ও দেশের বাইরে মনোরম সব লোকেশনে।

অনুষ্ঠানে থাকা গানগুলোর তালিকায় আছে ‘আমার চাঁদের আলো’, ‘মনের আঙ্গিনায় তোমার ছায়া’, ‘তোর ছায়াটা’, ‘হয়েছি তোমার মাঝে’, ‘একবার বলো’, ‘তুমি শুধু আমারই’, ‘ভালোবাসা’, ‘লুকোচুরি খেলা’, ‘মন ভেসে যায়’, ‘ঝিকিমিকি ঝিকিঝিকি করে রাতে’, ‘পোড়া বাঁশি’ এবং ‘মেঠো পথ’।

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের ‘একইতো আকাশ দেখি’ অনুষ্ঠানে প্রচার হবে ১০টি গান। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুর-সংগীতে ছিলেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

গানগুলোর তালিকায় আছে ‘আমার নি:শ্বাসের শব্দ তুমি’, ‘ঘুমাতে পারি না’, ‘একইতো আকাশ দেখি’, ‘হঠাৎ একটা চিঠি’, ‘বোকা মন’, ‘কিছুক্ষণ’, ‘কষ্টরে’, ‘তুমি আমারি’, ‘মনে ঝড় ওঠে’ এবং ‘মনের মাঝে থেকো’।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech