নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

  

পিএনএস ডেস্ক: গত সপ্তাহে ছিল পিগি চপসের জন্মদিন। বার্থডে সেলিব্রেট করতে মিয়ামিতে সপরিবারে ছুটি কাটাতেন গিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিক। হলিডে যে আর শেষই হচ্ছে না।

রোজই সুপার হট ছবিতে নেট দুনিয়া কাঁপাচ্ছেন নিয়াঙ্কা। কখনও সখনও আবার বিতর্কেরও জন্ম দিচ্ছেন।

এই তো দিন কয়েক আগে মা আর বরের সঙ্গে সিগার ফোঁকার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ব্যাপকভাবে ট্রোলড হন পিসি। একজন অ্যাজমা রোগী, যিনি কী না দীপাবলীর সময় নিজেই বাজি ফাটানোর বিরোধীতা করে নিজের শ্বাসকষ্টের রোগের কথা জানিয়েছিলেন, তিনি কী করে সিগার খেতে পারেন? নেটিজেনদের প্রশ্নে সরগরম হয়েছিল সোশ্যাল মিডিয়া।নেটিজেনরা তাকে ‘হিপোক্রিট’ বলেও আক্রমণ করেন।

অবশ্য এর জবাব দিতেও ছাড়েননি নায়িকা। ট্রোলের বিপক্ষে টুইটারে লিখেন, যারা আমাকে ভালো করে চেনেন, সকলেই জানেন আমার অ্যাজমা রয়েছে। আমি বলতে চাইছি, এটা লুকানোর কী আছে? আমি জানি, অ্যাজমা আমাকে নিয়ন্ত্রণ করার আগেই কীভাবে আমি নিজের এই রোগকে কন্ট্রোল করব। অ্যাজমা আমার লক্ষ্যলাভ করতে, না থেমে জীবনকে এগিয়ে নিয়ে যেতে থামাতে পারেনি।



মিয়ামির সমুদ্রে ইয়টে চড়ে ভাসতে ভাসতে সমুদ্রের পানিতেই পড়ে গেলেন নায়িকা। সে ছবিও ভাইরাল। আবার কমলা রঙা ভাইব্রেন্ট ড্রেসে প্রিয়াঙ্কার পোজও দারুণ হিট।

এবারের ছবি অবশ্য সে সব কিছুকেই অনেকটা পিছনে ফেলে দিল। বেবি পিঙ্ক সি থ্রু বিকিনি। ভিজে শরীরে প্রিয়াঙ্কা। আর ঘনিষ্ঠ নিক। একেবারে পারফেক্ট কম্বিনেশন। ওই একই পোশাকে পিসি’কে দেখা গেল সি বাইকিং করতে।

প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেট করতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা সকলেই উপস্তিত ছিলেন। ছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়াও। জন্মদিনের সন্ধের পার্টিতে এভাবেই সেজেছিলেন নায়িকা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech