ইউলিয়াকে বিয়ে করছেন সালমান!

  

পিএনএস ডেস্ক: বলিউডের তাবড় সুন্দরীদের মন ভেঙে শেষমেশ সাগরপারের সুন্দরীতেই মজলেন ভাইজান? ক্যাটরিনা কাইফকে সরিয়ে হিরের আংটি উঠল অভিনেত্রী-গায়িকা ইউলিয়া ভান্তুরের হাতে।

জানা গেছে, চলতি সপ্তাহের শুরুতেই নাকি জন্মদিন ছিল ইউলিয়ার। সেই দিন তার আঙুলে কোটি টাকার হিরের আংটি পরিয়ে দেন সালমান খান। তাও আবার মায়ের নির্দেশে।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল, বয়সের পড়ন্ত বেলাতেও কোনও মেয়ে কেন প্রপোজ করছেন না ভাইজানকে? টিপিক্যাল উত্তর আসে, আমি যে মোমের আলোয় ডিনার সারতে পারি না, তাই। কী করব? অত কম আলোয় খাবার দেখব কী করে?

তবে যতই আংটি পরান, রটনা যে কতটা ঘটনা হয়েছে তা নিয়ে এখনও হ্যাঁ-না কিচ্ছু বলছেন না মিঞাঁ-বিবির একজনও। তবে যাকে নিয়ে আরব সাগরের সুন্দরীরা সদা ব্যস্ত তিনি যে ইউলিয়ায় মজবেন এটা খুব ভালোভাবে মেনে নিতে পারছে না নেটিজেন এবং ভক্তরা।

তাদের কথায়, দেশে মেয়ের কি অভাব পড়িয়াছিল! কিছুদিন আগেই সঙ্গীতা বিজলানির জন্মদিনও খুব ধুমধান করে পালন করেন সালমান। সেখানেও তার সঙ্গে ছিলেন ইউলিয়া।

প্রসঙ্গত, কয়েক বছর আগে ইউলিয়াকে প্রথম দেখা যায় এদেশে। 'ও তেরি' ছবিতে একটি গানের দৃশ্যে অভিনয় দিয়ে তার বলিউডে পা রাখা এবং ওই ছবির প্রযোজক স্বয়ং সালমান খান। এরপর তিনি অভিনয় করেন 'রাধা কিঁউ গোরি ম্যায় কিঁউ কালা' ছবিতে। যদিও সেই ছবি এখনও মুক্তির আলো দেখেনি। ইউলিয়া তারপরেও গান গেয়েছেন 'সেলফিস' আর 'রেস ৩'র 'পার্টি চলে অন' ছবির মিউজিক ট্র্যাকে। তিনি সিঙ্গলস হরজাই-ও রেকর্ড করেছেন।

‌‘ভারত’র সাফল্যের পর এবার ভাইজান ব্যস্ত দাবাং’র ফ্র্যাঞ্চাইজি দাবাং-৩ নিয়ে। পরিচালনা করছেন প্রভু দেবা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech