টিকটক গার্ল

  

পিএনএস ডেস্ক: বিভিন্ন ধরনের গান, সিনেমার সংলাপসহ নানা রকম মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ছোট ছোট ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটক অ্যাপে। চীনা এই অ্যাপটি এখন বিশ্বব্যাপী জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি অনেক তারকারাও মজেছেন এই অ্যাপ নিয়ে। সেই ধারাবাহিকতায় টিকটক নেশায় পড়েছেন মডেল অভিনেত্রী শাহতাজ মুনিরা হাশেম।

দিনরাত টিকটক নিয়ে মেতে থাকেন শাহতাজ। নাওয়া নেই, খাওয়া নেই তার সব মনোযোগ ওই টিকটকে। বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গেলে সেখানেও টিকটক ভিডিও করেন তিনি। এই কী হাল এই অভিনেত্রীর! না, বাস্তবে নয় ‘টিকটক গার্ল’ নামের একটি নাটকে এমন চরিত্রেই অভিনয় করেছেন শাহতাজ।

শাহরিয়ার খান রচিত এই নাটকটি পরিচালনা করেছেন আলক হাসান। নাটকটিতে শাহতাজের বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

এখানে দেখা যাবে, শাহতাজের টিকটক ভিডিও দেখে একটি ছেলে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এ নিয়ে প্রেমিক ইরফান সাজ্জাদ পড়েন বিপাকে। তখন ইরফান বলেন, চকচক করলেই যেমন সোনা হয় না, টিকটক করেই তেমনি নায়িকা হওয়া যায় না। তারপর কী হয়? দেখতে হবে নাটকেই।

নির্মাতা আলোক হাসান বলেন, ‘টিকটক তরুণ-তরুণীদের কাছে ব্যপক জনপ্রিয়। কিন্তু কোনো কিছুই অতিরিক্ত ভালো না। সবকিছুর একটা লিমিট থাকা উচিত। এখন সবাই টেকনোলোজির দিকে বেশি ঝুঁকছে। এতে আসক্তির ফলে নিজেদের সম্পর্কগুলো নষ্ট হচ্ছে। অনেক সময় বিপদে পড়তে হচ্ছে। এটাই দেখানো হয়েছে এই নাটকে।’

নির্মাতা আলোক হাসান এর আগে ‘চিরকুট’, ‘নয়নতারা’,‘মিসটেক’ ও ‘রিমোট কন্ট্রোল’ নাটকগুলো নির্মাণ করেছেন। এই নির্মাতা জানালেন, আসছে ঈদুল আজহায় ‘টিকটক’ গার্ল নাটকটি একটি অনলাইন প্লাটফর্মে প্রকাশ করা হবে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech