‘আদম’ সিনেমায় যা থাকছে

  



পিএনএস ডেস্ক: ‘আদম থাইকা আদম সন্তান কেউ ফেরেশতা কেউ শয়তান’ এটা ‘আদম’ সিনেমার টাইটেল গানের শিরোনাম। শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) জহির রায়হান হলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়ে গেলো। মহরতের ব্যানারের শীর্ষে লেখা ছিল গানের চরণটি। একটি চরণেই পুরো সিনেমার সারমর্ম কী হবে অনেকটা অনুমান করা গেল। সিনেমা সংশ্লিষ্টরাও সেই আভাস দিয়ে গেলেন।

জানা গেল, স্বপ্নজাল সিনেমার নায়ক ইয়াশ রোহান ও ২০১৮ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীকে নিয়ে আবু তাওহীদ হিরণ নির্মাণ করতে যাচ্ছেন তার প্রথম সিনেমা ‘আদম’। যেখানে মানুষ আর শয়তানের রূপ ফুটে উঠবে।

ছবিটিতে আলী চরিত্রে অভিনয় করবেন ইয়াশ ও রাজিয়া চরিত্রে অভিনয় করবেন ঐশী। নায়িকার ছোটবোনের চরিত্রে অভিনয় করবেন রোদেলা রঙ্গন হৃদ্য।

মহরতে উপস্থিত ছিলেন ছবিটির প্রযোজক তামিম হোসেন, নির্মাতা, নায়ক, নায়িকাসহ এফডিসির এমডি মো. আব্দুল করিম, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক ইকবাল হোসেন, মুনিরা মিঠু প্রমুখ। সবাই ছবিটির জন্য শুভকামনা জানান।

মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘নতুন পরিচালককে অভিনন্দন আমাদের সমিতির নতুন সদস্য হলেন তিনি। তার কাছে অনুরোধ সে যেনো প্রযোজকের টাকা সঠিক ভাবে খরচ করেন এবং আমাদের সুন্দর একটি ছবি উপহার দেন।’

ছবির নায়ক ইয়াশ রোহান বলেন, ‘এ ছবিতে আমি আলী চরিত্রে অভিনয় করব। অভিনেতা হিসেবে সব সময় নিজেকে ভাঙার চেষ্টা করি। আলীর মতো চরিত্র আমি কখেনো দেখিনি। এ চরিত্রটি ফুটিয়ে তোলা আমার জন্য চ্যালেঞ্জিং। আমি চেষ্টা করব আমার শতভাগ দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার।’

সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মাসুদ পারভেজ। ছবিটির শুটিং শুরু হবে ২৬ আগস্ট থেকে। সিনেমাটিতে ইয়াশ ও ঐশী ছাড়াও অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু অ্যালেন শুভ্র, আফফান মিতুল প্রমুখ।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন মুসফিক লিটু। চলচ্চিত্রটির টাইটেল গানের কথা লিখেছেন মাসুদ পারভেজ। গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন নাজির মাহমুদ।

২০১৮ সালে গিয়াস উদ্দিন সেলিমের 'স্বপ্নজাল' সিনেমায় অভিনয় করার পর থেকে আলোচনায় ইয়াশ রোহান। অন্যদিকে জান্নাতুল ফেরদৌস ঐশী সম্প্রতি আরিফিন শুভর বিপরীতে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ শেষ করেছেন।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech