বিয়ে ছাড়াই ‘মা’ মাহি গিল!

  

পিএনএস ডেস্ক :ভারতীয় অভিনেত্রী মাহি গিল। 'দেব ডি' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। পাশাপাশি দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু আলোচিত ছবিতে অভিনয় করেছেন এ অভিনেত্রী।

'দেব ডি', 'সাহেব বিবি অর গ্যংস্টার', 'ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ', 'বু্দ্ধা ইন অ্যা ট্রাফিক জ্যাম' সহ একাধিক ছবিতে অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী মাহি গিল। তবে বহুদিন হল তাকে বড়পর্দায় দেখা যাচ্ছে না। যদিও নির্মাল পাণ্ডের 'দাবাং থ্রি' ছবিতে তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

সিনেমা নিয়ে আলোচনায় থাকলেও মাহির ব্যক্তিগত জীবন খুব একটা প্রকাশ্যে আসেনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন মাহি গিল।

এ অভিনেত্রী জানিয়েছেন, বর্তমানে প্রেমিকের সঙ্গে লিভ ইন সম্পর্কে আছেন তিনি। এছাড়া ভেরোনিকা নামে তার তিন বছর বয়সি একটি মেয়েও আছে। অভিনেত্রী জানান, তিনি মেয়েকে নিয়ে মুম্বইতেই থাকেন। আর তার প্রেমিক থাকেন গোয়াতে। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে গোয়ায় যান মাহি।

মাহি বলেন, এ অভিনেত্রী বলেন, গর্বিত যে আমি একটি কন্যা সন্তানের মা। হ্যাঁ, আমি এখনো বিয়ে করিনি। যখন ইচ্ছা হবে বিয়ে করব। চলতি বছরের আগস্টে আমার মেয়ের বয়স তিন বছর হবে।

বিয়ে নিয়ে তার পরিকল্পনা জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, বিয়ে করে কী করব? বিয়ের প্রয়োজনীয়তা কী? এটি নির্ভর করে নিজের চিন্তা-ভাবনা ও সময়ের ওপর। বিয়ে ছাড়াও পরিবার ও সন্তান হতে পারে। বিয়ে ছাড়াই সন্তান হওয়াতে কোনো সমস্যা থাকা উচিৎ নয়। আমি সকল অবিবাহিত মেয়ের মা হতেও রাজি। আমি মনে করি, প্রত্যেকের নিজস্ব জীবন আছে, জীবনযাপন করার ব্যাপারে প্রত্যেকের নীতি ভিন্ন, আমাদের এ বিষয়গুলো ভেবে দেখা উচিত। বিয়ে একটি খুবই ভালো বিষয় কিন্তু করা এবং না করা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech