শাহিদকে নিয়ে একি বললেন সোনা মহাপাত্র!

  

পিএনএস ডেস্ক :বলিউডের বক্স অফিসে আপাতত ব্যাপকহারে ব্যবসা করছে শাহিদ কাপুরের ‘কবীর সিং’। হতে পারে এটা তেলেগু সিনেমার অফিসিয়াল রিমেক কিন্তু দর্শকদের মনে শাহিদের প্রতি ভালোবাসা ও তার অভিনয় এ তার বড়পর্দায় উপস্থিতি বলিউডে হিট হয়েছে ফর্মুলাটি।

তেলেগুতে নির্মিত পরিচালক সন্দীপ ভাঙ্গা রেড্ডি তার সেই একই গল্প ফের একবার বুনেছেন বলিউডে।

সমালোচিত হলেও বলিউডে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই সিনেমাটি। শাহিদ কাপুরের ফ্যানেদের কাছে এটা বড় গিফট বলে অনেকে মনে করছেন। কিন্তু এই সিনেমাকে কিছুতেই সেরা কিংবা হিট বলতে রাজি নন ঠোঁটকাটা ও বিদ্রোহী গায়িকা সোনা মহাপাত্র।

সালমান কিংবা সোনু তার নজরে থেকে কাউকে বাঁচতে দেখা যায় না। এবার তার আক্রমণের তালিকায় এসেছেন শাহিদ কাপুর ও তার অভিনীত সিনেমা ‘কবীর সিং’।

গতকাল টুইট করে সোনা জানিয়েছেন, ”দায়িত্বজ্ঞানহীন অভিনেতার নাম হল শাহিদ কাপুর। কেউ কী শাহিদের অভব্য ও অসভ্য অভিনয়টা দেখতে পাচ্ছে না? কীভাবে তাকে পছন্দ করছে মানুষে?”

পাশাপাশি কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শাহিদ নিজেকে মডার্ন দেবদাসের সঙ্গে তুলনা করাতে তাকে তীব্র কটাক্ষ করেছেন সোনা। তিনি আরও জানিয়েছেন, ”শাহিদের কী কোনও দায়িত্ব নেই, এইধরনের একজন অভিনেতার সঙ্গে কাজ করতে কার ভালো লাগবে?”

পাশাপাশি এই সিনেমাতে শাহিদের অভিনয় নিয়েও জাতীয় মহিলা কমিশনের প্রধানকে তীব্র সমালোচনা করেছেন তিনি। যদিও প্রথমদিনের পরেও শাহিদের এই সিনেমা বক্স অফিসে ব্যাপকহারে ব্যবসা করেছে। সূত্রের খবর, দ্বিতীয় দিনে প্রায় ৪০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই সিনেমাটি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech