এলআরবিতে ভাঙন!

  

পিএনএস ডেস্ক :বিতর্ক আর পিছু ছাড়ছে না প্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর গড়া ব্যান্ডদল এলআরবির। প্রথমে বাচ্চুর অবর্তমানে এলআরবির ভোকাল হিসেবে বালামের নাম ঘোষণা এরপর ব্যান্ডটির নাম পরিবর্তনও হয় একবার। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সমালোচনার ঝড়।

এতে আপত্তি করে তীব্র নিন্দা জানায় আইয়ুব বাচ্চুর পরিবার। পরবর্তীতে বাচ্চুর পরিবারের সঙ্গে আলোচনার মাধ্যমে ফের ব্যান্ডটির ‘এলআরবি’ নামটি চূড়ান্ত করা হয়।

এদিকে আবার নতুন বিতর্ক তৈরি হয়েছে। শোনা যাচ্ছে এলআরবির সদস্যরা এখন দুই ভাগে বিভক্ত হয়ে যাচ্ছেন। এরই মধ্যে ব্যান্ডটির অন্যতম সদস্য স্বপন ও রোমেল আলাদাভাবে শো করা শুরু করেছেন। শো’তে থাকছেন না ব্যান্ডের অন্য সদস্যরা।

এ বিষয়ে এলআরবির সদস্য সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম আহমেদ বলেন, সাইদুল হাসান স্বপন ভাই এলআরবির প্রতিষ্ঠাকালীন সদস্য। সেই সম্মানটা ওনাকে অবশ্যই করি। কিন্তু বাচ্চু ভাইয়ের সম্মান নষ্ট করতে চাইনি বলে ওনার সঙ্গে আমাদের বোঝাবুঝিতে সমস্যা হচ্ছে।

২১ জুন গুলশানের ক্যাডেট কলেজ ক্লাবে স্বপন-রোমেল ভাইয়েরা একটি শো করেছে। এ বিষয়ে আমাদের জানাননি। এর কারণ জানতে চাইলে তিনি বলেন, বাচ্চু ভাইয়ের নাম বিক্রি করে আমরা পেট চালাতে চাই না। এলআরবি ক্ষেত ব্যান্ড না। আমাদের ২০/২৫ হাজার টাকার শো করতে হবে কেন? এ বিষয়গুলো নিয়ে আপত্তি করায় তারা আমাদের এড়িয়ে চলছেন।

এদিকে, সাইদুল হাসান স্বপন বললেন, আমি আর রোমেল অনেক দিন অপেক্ষা করলাম। বাচ্চু ভাই যেমন পেশাদার ছিলেন আমাদেরও একই রকম কাজ শিখিয়েছেন। সেটা করেই আমরা খেতাম। আমাদের আর আয়ের কোনো বিকল্প নেই। আমরা অনেক দিন অপেক্ষা করেছি কিন্তু ওরা যোগাযোগ করছে না। ওরা অনেক বেশি ব্যস্ত। ওদের ব্যবসা-বাণিজ্য আছে। আমাদের তো আর কিছু নেই। আমাদের পারফর্ম করেই খেতে হবে। এজন্যই শো’টা করলাম।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech