পোশাক নিয়ে ট্রোলের শিকার মালাইকা!

  

পিএনএস ডেস্ক :বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা, প্রায় দিনই খবরের শিরোনামে থাকেন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে বেশ অনেক জায়গায় দেখা যায় তাকে। যদিও তাদের দৃঢ় সম্পর্ক বা বিয়ের ব্যাপার নিয়ে অর্জুন ও মালাইকা দু্ইজনই সাফ অস্বীকার করেছেন।

মালাইকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই। ক্যামেরার সামনে পোশাক নিয়ে অস্বস্তিতে পড়েছেন তিনি। তীব্র অস্বস্তিতেও পোশাক ঠিক করছেন তিনি সাফ ধরা পড়েছে ক্যামেরায়।

বন্ধুদের সঙ্গে একটি রিসর্ট থেকে বের হবার সময় অলিভ গ্রিনের (জলপাইয়ের মত সবুজ রঙ) স্টেপ ড্রেসে দেখা গিয়েছে তাকে। হায়াই চপ্পল ও চোখে কালো চশমা পরেছেন।

হঠাৎ গাড়ি থেকে নামার পরে ক্যামেরার সামনে রীতিমত অস্বস্তিতে পড়ে পোশাক ঠিক করছিলেন তিনি। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই বিদ্রুপের শিকার হয়েছেন অভিনেত্রী। এরই মধ্যে তার ছবিতে নানান কমেন্ট পড়েছে। একজন তো জিজ্ঞাসা করেছিলেন তাড়াহুড়োতে কি নাইটি পরে চলে এসেছেন? কেউ বলেছেন মালাইকার ড্রেসিং সেন্স বা পোশাক পরার কোনও সাধারণ জ্ঞান নেই।

তবে এই ধরনের বিদ্রুপে গুরুত্ব না দিয়ে চিরকালই মালাইকা নিজের লক্ষ্যে অবিচল থাকেন। একের পর এক বোল্ড ছবি শেয়ার করে বিন্দাস থাকেন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech