বড় পর্দায় আসছেন সূচনা আজাদ

  

পিএনএস ডেস্ক : শোবিজে পথচলা শুরু র‍্যাম্প মডেল হিসেবে। এরপর ধীরে ধীরে নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন তরুণ মডেল ও অভিনেত্রী সূচনা আজাদ। এসব কিছু ছাপিয়ে চলচ্চিত্রের নায়িকা হয়ে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি।

‘আব্বাস’ চলচ্চিত্র দিয়ে ঢাকাই সিনেমার পর্দায় দেখা মিলবে তার। তবে এ জন্য আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে তাকে। কারণ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। আসছে ৫জুলাই ‘আব্বাস’সিনেমাটি মুক্তি পাবে। আর ছবিটি মুক্তির পরেই নায়িকা হিসেবে ঢালিউডে নাম লেখাবেন তিনি। এতে চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন তিনি।ছবিটি পরিচালনা করেছেন সাইফ চন্দন।

এ প্রসঙ্গে সূচনা আজাদ বলেন, অনেক দিন অপেক্ষার পর আমি এই ছবিটি দিয়ে বড় পর্দায় নাম লেখাতে যাচ্ছি। ছবিটির কাজ করতে গেয়ে অনেক পরিশ্রম করতে হয়েছ। কারণ ছবিটি দর্শকের কথা চিন্তা করে আমরা কঠোর পরিশ্রম করেই অভিনয় করেছি। বেশ সফলভাবে সম্পন্ন করেছি। আমি খুবই আশাবাদী ছবিটি নিয়ে। নায়ক নিরব ভাই থেকে শুরু করে এই ছবির সব কলাকুশলীর সহযোগিতায় কাজটি সফল ভাবে করতে পেরেছি আমি।

ছবিটি মুক্তি উপলক্ষে প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন ছবির কলাকুশলীরা। ইতোমধ্যে প্রচারণার অংশ হিসেবে ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস বা জাতীয় জরুরি সেবা- ৯৯৯, সাথে যুক্ত হয়েছে।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। এতে সূচনা আজাদসহ আরো অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন