বলিউডে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেল

  

পিএনএস ডেস্ক : ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফের অভিষেক হতে যাচ্ছে বলিউডে। দীর্ঘদিন ধরেই এ সুন্দরীর অভিষেক নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। শোনা যাচ্ছে, স্ট্যানলি ডি কস্তার ‘টাইম টু ড্যান্স’ ছবিতে সুরজ পাঁচোলির বিপরীতে অভিনয় করছেন তিনি। এ ছবির শুটিং শুরু হয়েছে গত মাসে।

গুঞ্জন আছে, বলিউডে অভিষেকের জন্য সুপারস্টার সালমান খানকে অনুরোধও করেছিলেন ইসাবেলের বোন ক্যাটরিনা। একসময় চুটিয়ে প্রেম করেছেন সালমান-ক্যাট। যদিও বিচ্ছেদ হয়েছে তাঁদের, এখনো সুসম্পর্ক রেখে চলেছেন দুজন। জুঁটি বাঁধছেন রুপালি পর্দায়।

একটি সূত্র বলেছে, যুক্তরাজ্যের কেন্টের ডোভারে বেশ কয়েক দিন ধরে শুটিং হয়েছে। ‘দিল হ্যায় কে মানতা নেহি’ গানটি রিমেক করা হয়েছে। নতুন লিরিক ও সংগীতায়োজনে নতুন রূপে আসছে গানটি। পরিচালক স্ট্যানলি নিজে এ গানে কোরিওগ্রাফি করেছেন।

সূত্রটি আরো বলেছে, সুরমা অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ সুরকার তানিশক বাগচির সহযোগী হিসেবে আছেন। এর আগে খবর বেরিয়েছিল, সালমান খানের ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’ ছবির ‘ও ওহ জানে জানা’ গানটি রিমেক করবেন এ নির্মাতা।

‘টাইম টু ড্যান্স’ ছবিতে ইসাবেল কাইফকে বলরুম ড্যান্সার হিসেবে দেখা যাবে। অন্যদিকে পাঁচোলিকে দেখা যাবে স্ট্রিট ড্যান্সার হিসেবে। এই ছবিতে নাচের বিভিন্ন আঙ্গিক দেখানো হবে, যেমন ওয়ালটজ, ট্যাঙ্গো, ভিয়েনসে ওয়ালটজ, ফক্সট্রোট, কুইকস্টেপ, চা চা, সাম্বা, রাম্বা, পাসো ডোবল ও জাইভ।

ছবিটিতে ‘রেস-৩’ অভিনেতা সাকিব সেলিমের সঙ্গে জুটি বেঁধেছেন ওয়ালুসকা দি সুজা, যাকে গত বছর বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘ফ্যান’ ছবিতে দেখা গিয়েছিল।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech