হিন্দু রীতিতেই প্রিয়াংকার বাগদান

  

পিএনএস ডেস্ক : অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার সঙ্গে মার্কিন পপ গায়ক নিক জেনাসের বাগদান পর্ব নাকি লন্ডনেই সেরে ফেলা হয়েছে। লন্ডনে বেড়াতে গিয়েই নিকের সঙ্গে আংটি বদল করেন প্রিয়াংকা। জুলাইতে অভিনেত্রীর ৩৬ তম জন্মদিনের দিনই নাকি আংটি বদল হয়। ২.৪ পকাটি রুপির ডায়মন্ড রিং অভিনেত্রীকে দিয়েছেন নিক। তবে এবার বাগদানের লৌকিকতার জন্য আজই মুম্বইয়ে সকালে লৌকিকতা অনুযায়ী শুরু হয়েছে রোকা পর্ব। এই পর্বে দেখা গেছে প্রিয়াংকা ও নিক পুরোহিতের সামনে বসে রয়েছেন।

হিন্দু রীতি মেনেই হয়েছে এই অনুষ্ঠান। নিকের পড়নে ছিল সাদা কুর্তা ও পায়াজামা, আর প্রিয়াঙ্কা পড়েছিলেন প্রথামাফিক রেমন ইয়েলোর পোষাক। ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে। প্রিয়াংকার বাড়ির সামনে উপস্থিত ফটোগ্রাফারদের নিরাশ করেননি এই জুটি। পিছনে দু’জনের নামের দুটি বর্ণ উজ্জ্বলতার দ্যুতি ছড়াচ্ছে। তার সামনে দাঁড়িয়ে অন্তরঙ্গ ভঙ্গিতে পোজ দিয়েছেন এই হবু দম্পতি। দুলহানের সাজে সেজে উঠেছে প্রিয়াংকাদের বাড়ি। গতকাল রাতেই নিক, তার বাবা পল ও মা ডেনিস জোনস মুম্বই পৌঁছে গিয়েছেন।

৩৬ বছরের প্রিয়াংকা ও ২৫ বছরের নিকের এই বাগদান পর্বে আমন্ত্রিত অতিথি তালিকা নাকি বিশাল। এ তালিকায় নাম রযেছে বলিউডের বাজিরাও রণবীর থেকে বিজনেস টাইকুন মুকেশ আম্বানি। আজকের সন্ধ্যায় বলিউডসহ হেভিওয়েট ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন বলে মনে করা হচ্ছে। তালিকার প্রথমেই রয়েছে নায়িকার ‘দিল ধড়কনে দো’ সহ অভিনেতা রণবীরের নাম। আছে করণ জোহর, ডিজাইনার মনীশ মালহোত্রা, রাভিনা টেন্ডনসহ বলিউডের অন্য আরো অভিনেতা-অভিনেত্রীর নাম।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech