রাজনীতির মাঠে নামছেন নুসরাত! - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

রাজনীতির মাঠে নামছেন নুসরাত!

  

পিএনএস ডেস্ক: টালিউড তারকাদের অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছেন। এর মধ্যে কেউ কেউ হয়েছেন সফলও। এবার সেই কাতারে সামিল হচ্ছেন আরো একজন। তার নাম নুসরাত জাহান।

কলকাতার এই জনপ্রিয় নায়িকা এবার রাজনীতির মাঠে নামছেন বলে শোনা যাচ্ছে। টালিগঞ্জে কান পাতলেই নাকি শোনা যাচ্ছে, আগামী লোকসভা নির্বাচনে লড়বেন নুসরাত। এর জন্য নাকি প্রাথমিক প্রস্তুতিও সেরে ফেলছেন এই নায়িকা। তবে পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন নুসরাত।

তার মতে, এমন কিছু হলে তিনি নিজেই জানাবেন। নুসরাতকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। কখনো পার্কস্ট্রিটের ধর্ষণ কাণ্ডে তার বয়ফ্রেন্ডের নাম জড়ানো, আবার কখনো নির্মাতা বিরসা দাশগুপ্তের সঙ্গে প্রেম, এমন অনেক গুঞ্জনে জড়িয়েছে তার নাম। ক’দিন আগে তো এমনও খবর ছড়িয়েছে যে, নুসরাত নাকি বিয়েই করে ফেলেছেন!

তাও আবার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কর্ণধার শ্রীকান্ত মোহতাকে। তবে সেসব গুজব কেবল গুজবেই সীমাবদ্ধ ছিলো। সিনেমার ক্যারিয়ারে শুরুটা দারুণ সাফল্য দিয়ে হলেও বর্তমানে সুবিধাজনক অবস্থানে নেই নুসরাত।

আলোচনার টেবিলেও তার নামটি খুঁজে পাওয়া যায় না। তাই হয়ত অন্যভাবে নিজেকে ধরে রাখতে চাইছেন এই সুন্দরী নায়িকা। শোনা যাচ্ছে, আগামী ২০১৯-এর নির্বাচনে মুর্শিদাবাদ থেকে প্রার্থী হবেন নুসরাত।

বর্তমানে তার হাতে রয়েছে বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে কাজ করছেন। এছাড়া কিছু দিন পর ‘শত্রু ২’ ছবির কাজ শুরু করবেন বলেও জানা যায়।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech