বিয়ের বাইরেও শাহরুখের তিন ঘনিষ্ঠ সম্পর্ক - বিনোদন - Premier News Syndicate Limited (PNS)

বিয়ের বাইরেও শাহরুখের তিন ঘনিষ্ঠ সম্পর্ক

  

পিএনএস ডেস্ক: শাহরুখ খান ও গৌরীর ১৯৯১ এর ২৫ অক্টোবর বিয়ে হয়। এর এক বছর বাদে মুক্তি পায় শাহরুখের প্রথম ছবি ‘দিওয়ানা‘। এরপর ধীরে ধীরে কেটে গেছে বহু বছর। সেই থেকে আজ অবধি বলিউডে রাজ করছেন শাহরুখ।

অন্যতম জনপ্রিয় নায়ক হওয়ার সুবাদে বহু নায়িকাকে নিয়ে রটেছে বিভিন্ন গুজব। এতে অবশ্য শাহরুখ-গৌরীর সম্পর্কে চিড় ধরেনি একটুও। বলিউডে যে কটা বিয়ে টিঁকেছে খান দম্পতি তাদের মধ্যে একজন। আজকে রইলো বলিউডের বাদশা এবং তার তিনজন সহকর্মীকে ঘিরে আশ্চর্য অ্যাফেয়ারের গল্প।

জুহি চাওলা :
ডর‚ ইয়েস বস‚ ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানি‚ ডুপ্লিকেট‚ রাজু বন গয়া জেন্টলম্যান সহ ১০টারও বেশি ছবিতে শাহরুখ ও জুহি কাজ করেছেন। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি বেশ পছন্দ করত দর্শক। বহু বছর ধরে শোনা যায় শাহরুখ নাকি জুহির সঙ্গে প্রেম করছেন। পরে একটা সাক্ষাৎকারে জুহি স্পষ্ট জানিয়ে দেন তার আর শাহরুখের সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্বের। জুহি আর শাহরুখের বন্ধুত্ব আজও অটুট আছে।

প্রিয়াঙ্কা চোপড়া :
‘ডন ২’ করার আগে থেকেই তাদের আলাপ। এরপর ডন ২ ছবির শ্যুটিং শেষ হতে হতে শোনা গেল তারা নাকি প্রেম করছেন। শাহরুখ-প্রিয়াঙ্কাকে নিয়ে গুজবের কথা গৌরীর কানেও পৌঁছায়। উনি কিন্তু প্রথমে পাত্তা দেন নি। কিন্তু যত দিন যেতে লাগলো শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক তত মজবুত হতে লাগলো। করণ জোহরের জন্মদিনের পার্টিতে সবার সামনেই শাহরুখ প্রিয়াঙ্কার গালে চুমু খেলেন। পার্টি শেষ হওয়ার পর নাকি সেখানেই গৌরী শাহরুখ আর প্রিয়াঙ্কার মধ্যে তুমুল ঝামেলা হয়। এরপর শেষ হয়ে যায় শাহরুখ ও প্রিয়াঙ্কার সম্পর্ক। অবশ্য তাদের অ্যাফেয়ারের কথা আজ অবধি শাহরুখ বা প্রিয়াঙ্কা কেউই স্বীকার করেননি।

করণ জোহর :
বহু বছর ধরেই শোনা যায় করণ নাকি সমকামী। শোনা যায়‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ‘ ছবির শ্যুটিং চালাকালীন শাহরুখের প্রেমে পড়েন করণ। তাদের মধ্যে শারীরিক সম্পর্ক নিয়েও অনেক গুজব রটেছে। অবশ্য শুধু শাহরুখ নয়‚ করণের সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রা আর অর্জুন রাম পালকে নিয়েও এই ধরণের গুজব রটেছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech