তাদের টাকা দেখেই কি বেছে নিয়েছেন নায়িকারা?

  

পিএনএস ডেস্ক: মাঝে মধ্যেই বলা হয় টাকা দিয়ে সব কেনা যায় শুধুমাত্র আনন্দ ছাড়া। কিন্তু বলিউডের কয়েকজন অভিনেত্রী কিন্তু তা ভুল প্রমাণ করে দিয়েছেন। যদি প্রশ্ন করেন তাহলে উত্তর হলো অর্থবান পুরুষদের বিয়ে করে। আসুন দেখে নিন পাঁচ জন সব থেকে অর্থবান বলিউডের অভিনেত্রীদের হাজব্যান্ডদের –

টিনা আম্বানি : আম্বানি পদবিটাই সব বলে দেয় না কি? সেই সময়ের বলিউডের নাম করা অভিনেত্রী ছিলেন টিনা। বহু পরিচালক এবং অভিনেতার দৃষ্টি ছিল তার ওপর। কয়েকজনের সঙ্গে প্রেমও করেন টিনা। কিন্তু সেই সব সম্পর্ক ভেঙে যায়। এখন তিনি অনিল আম্বানিকে বিয়ে করে মহা আনন্দেই আছেন।

শিল্পা শেট্টি : শিল্পা ব্রিটিশ বিজনেসম্যান রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। গ্রুপকো ডেভেলপরাস‚ টি এমটি গ্লোবালের মতো সফল বিজনেস থাকা সত্ত্বেও‚ রাজ আর শিল্পা আইপিএল এ নিজেদের টিম‚ রাজস্থান রয়্যালস-এও টাকা ইনভেস্ট করেন। শোনা যায় কুন্দ্রা নাকি এক বছরে ১০০ মিলিয়ন ডলার রোজগার করেন।

রানি মুখার্জি : রানি যে লুকিয়ে আদিত্য চোপড়ার সঙ্গে প্রেম করছেন তা অনেকেই জানত না। এমনকি অনেকেই ভেবেছিল রানি হয়তো কোনদিনই বিয়ে করবেন না। কিন্তু তিনি সবাইকে চমকে দিয়ে সব থেকে জনপ্রিয় ফিল্ম ব্যানার যশ রাজ ফিল্মসের মালিক আদিত্যকে বিয়ে করেন। YRF এর নিট মূল্য নাকি ৯৬০ মিলিয়ন ডলার।

শ্রীদেবী : শ্রীদেবীর কারণে বনি কাপূরের প্রথম বিয়ে ভেঙে যায়। কিন্তু তাতে অবশ্য আক্ষেপ করেন না বনি। এখন তিনি শ্রীদেবী ও তাঁদের দুই মেয়ে খুশি ও জাহ্নবীকে নিয়ে সুখে সংসার করছেন। বনি কাপূর বলিউডের একজন সফল প্রযোজকদের মধ্যে একজন। শ্রীদেবী ও তাঁদের দুই মেয়ের পোশাক-আশাক‚ লাইফস্টাইল থেকে সহজেই আন্দাজ করা যায় তাদের অর্থের পরিমাণ কত।

অমৃতা অরোরা : বলিউডে সেরকম নাম করতে পারেননি অমৃতা। কিন্তু প্রেম করার সময় বেশ দেখে শুনেই প্রেম করেছেন তিনি। তিনি বয়ফ্রেন্ড শাকিল লাদাককে বিয়ে করেন। শাকিল একজন সফল ব্যবসায়ী। তিনি মুম্বইয়ের নামকরা কনস্ট্রাকশন কোম্পানি রেডস্টোন গ্রুপের ডিরেক্টর।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech