আমার কোনো বয়ফ্রেন্ড নেই : এভ্রিল

  

পিএনএস ডেস্ক: জান্নাতুল নাঈম এভ্রিল। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আলোচিত হন তিনি। এখন মডেলিং ও অভিনয় করছেন। ফাল্গুনের প্রথম দিন ব্যক্তিগত ও অন্যান্য বিষয় নিয়ে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলেছেন এভ্রিল।

প্রশ্ন : ফাল্গুনের প্রথম দিন কীভাবে কাটছে আপনার?

জান্নাতুল নাঈম এভ্রিল : বিশেষ কোনো পরিকল্পনা নেই। বিকেলে হলুদ শাড়ি পরার ইচ্ছে আছে। মাথায় ফুল পরতে পারি। গত বছর প্রথম ফাল্গুনের দিনে হলুদ শাড়ি আমি পরেছিলাম। হলুদ রঙের শাড়ি আমার খুব পছন্দ।

প্রশ্ন : আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবস। আপনার কাছে ভালোবাসার সংজ্ঞা জানতে চাইলে কী বলবেন?

জান্নাতুল নাঈম এভ্রিল : ভালোবাসা মানে অনুভূতি। কাউকে কাছে পাওয়ার তীব্র আকাঙ্ক্ষা। তাঁর অনুপস্থিতিতে কষ্ট পাওয়া। অন্য সবাই কাছে থাকলেও তাঁকে মিস করা। তাঁর মুখে সামান্য হাসি ফোটানোর জন্য সবকিছু করার ইচ্ছা।

প্রশ্ন : এবার আপনার ভালোবাসার মানুষ সম্পর্কে জানতে চাই।

জান্নাতুল নাঈম এভ্রিল : আমার কোনো বয়ফ্রেন্ড নেই (হাসি)। আমি মনে করি, ভালোবাসা দিবস তো শুধু প্রেমিক-প্রেমিকাদের জন্য নয়। আপনিও হয়তো আমার সঙ্গে একমত হবেন। কাল সারা দিন বাসায় থাকব। ঘুমাব। দুপুরের পর প্রিয় বন্ধুদের নিয়ে ঘুরতে বের হবো। ভালোবাসা দিবসে আমার কাছের মানুষদের সঙ্গে দারুণ সময় পার করার ইচ্ছে আছে। সুযোগ পেলে রিকাশায় করে ঘুরে বেড়াব।

প্রশ্ন : এবার অন্য প্রসঙ্গে কথা বলি। কিছুদিন আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

জান্নাতুল নাঈম এভ্রিল : বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শিখছি। কারণ আমি নাচ করতে পারি না। নাচ শেখা দরকার।

প্রশ্ন : শুনলাম চলচ্চিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন।

জান্নাতুল নাঈম এভ্রিল : ঠিকই শুনেছেন (হাসি)। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। আগে সবকিছু ফাইনাল হোক, তারপর সবাইকে জানাব। চলচ্চিত্রে নিজের ভালোভাবে অভিষেক করতে চাই।

সূত্র- এনটিভি অনলাইন

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech