আবার সংবাদ সম্মেলন ডেকেছেন অপু

  

পিএনএস ডেস্ক:নিয়ম অনুযায়ী তালাকনামা পাঠানোর নব্বই দিন পর তা কার্যকর হয়। এই নব্বই দিনের মধ্যে সিটি করপোরেশন দম্পতিকে নিয়ে সমঝোতার আলোচনায় বসেন। কিন্তু ২২ নভেম্বর তালাক নোটিশ পাঠানোর পর প্রথম সালিশে শাকিব এবং দ্বিতীয় সালিশে শাকিব-অপু দুজনেই অনুপস্থিত থাকায় সমঝোতা হবে না বলেই ধারণা করছে সালিশ কমিটি। নব্বই দিন অতিক্রম করলেই বিচ্ছেদের চিঠি ইস্যু করবে ঢাকা উত্তর সিটি করপোরেশন। আর সেই সময়টা শেষ হচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি।

এদিকে অনেক চেষ্টা করে অবশেষে অপু বিশ্বাসও ডিভোর্স মেনে নিয়েছেন। ২২ ফেব্রুয়ারি তাদের ডিভোর্স হয়ে গেলে অপু বিশ্বাস সংবাদ সম্মেলন ডাকবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘২২ ফেব্রুয়ারির পরে আমি সংবাদ সম্মেলন করবো। সেখানে আমি অনেক কথা তুলে ধরবো। সবাইকে পুরো বিষয়টি জানাবো।’

দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছরখানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কটা ভালো যাচ্ছিল না।

শাকিব খান মুঠোফোনে গণমাধ্যমকে বলেন, একটি সম্পর্ক টিকিয়ে রাখতে হলে দুজনের মধ্যে শ্রদ্ধা থাকতে হয়। সেটি এখন আর আমাদের মধ্যে অবশিষ্ট নেই। আমি চাই, এটি শেষ হয়ে যাক। তবে আমার সন্তান আব্রামের ভালোর জন্য সবরকম চেষ্টা থাকবে। ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট থাকবে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech