পুরো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন রূপসী ! জেনে নিন কে এই ভিডিওর সুন্দরী

  

পিএনএস ডেস্ক: ভাইরাল হতে হতে প্রায় সব নেটিজেনদের কাছেই পৌঁছে গিয়েছে এই ভিডিও। জেনে নিন কে এই ভিডিওর সুন্দরী।

চলছে ভ্যালেন্টাইন সপ্তাহ। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। কিশোর থেকে তরুণ— হৃদয়ে হৃদয়ে টরে টক্কা পাঠাচ্ছেন মদন দেব। আর ঠিক এই সময়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই রূপসী। ভাইরাল হতে হতে প্রায় সব নেটিজেনদের কাছেই পৌঁছে গিয়েছে এই ভিডিও। জেনে নিন কে এই ভিডিওর সুন্দরী।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, যে ভিডিও ক্লিপে দেখা মিলেছে এক মন ছুঁয়ে যাওয়া রোম্যান্সের, সেটা আসলে একটি মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর দৃশ্য। পরিচালক ওমর লুলু। ছবিটি অবশ্য এখনও মুক্তি পায়নি। আপাতত কেবল একটি গানই কেবল মুক্তি পেয়েছে অনলাইনে। এই ভিডিও ক্লিপটি সেই গানেরই দৃশ্য। আর তাতেই ভিনি ভিডি ভিসি। দীপিকা-প্রিয়ঙ্কাও যেন চ্যালেঞ্জের মুখে পড়ে গিয়েছেন প্রিয়া প্রকাশ ভরিয়ার নামের এক একেবারে আনকোরা মুখের সামনে। এটাই প্রিয়ার প্রথম ছবি! কেবল একটি গানেই তিনি জয় করেছেন আসমুদ্র হিমাচলের তরুণ হৃদয়।

ভিডিওয় যে নিরুচ্চার প্রেমের দৃশ্য দেখা গিয়েছে, তাতে কেবল চোখে চোখেই প্রেমের এক মধুর বাতাবরণ তৈরি হয়ে যেতে থাকে। ছেলেটি ও মেয়েটির ভ্রু-ক্রীড়া যেন মনে করিয়ে দেয় সুনীল গঙ্গোপাধ্যায়ের সেই অমোঘ লাইনকে— ‘ভ্রুপল্লবে ডাক দিলে দেখা হবে চন্দনের বনে।’ এর পর প্রিয়া তাঁর একটি চোখকে মুদ্রিত করে (যাকে বলা যায় চোখ মারা) যে লাস্যময় সঙ্কেত পাঠান তাও যেন কেবল উলটো দিকে দাঁড়িয়ে থাকা ছেলেটিকেই নয়, মুহূর্তে বিদ্ধ করে সোশ্যাল মিডিয়ার লাখো প্রেমিক-হৃদয়কে।

একে তো ‘দারুণ এ সময়’। তার উপর এক সুন্দরীর মধুর সব বিভঙ্গ। এই ভিডিও ভাইরাল হবে, তাতে আর আশ্চর্য কী!

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech