ঢাবি শিক্ষার্থীদের করোনাভাইরাসে সতর্ক থাকার আহ্বান

  

পিএনএস ডেস্ক: করোনাভাইরাস নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় পরিবারের কাউকে আতঙ্কিত না হয়ে সতর্ক ও সচেতন থাকার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপাচার্য ভবনে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রভোস্ট কমিটির মিটিং শেষে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি জানানো হয়।

সভায় করোনা প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের সকল হলের আবাসিক/অনাবাসিক শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে আতঙ্কিত না হয়ে সতর্ক ও সচেতন থাকার আহ্বান জানানো হয়। বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থীর বা বিশ্ববিদ্যালয় পরিবারের কোনো সদস্যের সর্দি-কাশি, জ্বর, গলাব্যথাসহ কোনো উপসর্গ দেখা দিলে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের পরামর্শ ও চিকিৎসাসেবা গ্রহণের জন্য বলা হয়েছে। এ জন্য বিশ্ববিদ্যালয়ের প্রধান মেডিকেল অফিসার কর্তৃক প্রচারিত লিফলেটের পরামর্শ অনুসরণ করতেও বলা হয়েছে।

এছাড়া সভায় কোনো শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী বা বিশ্ববিদ্যালয় পরিবারের কোনো সদস্য বিদেশ থেকে এসে থাকলে স্বতঃপ্রণোদিতভাবে পৃথকীকরণ নীতি অনুসরণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন