নকলে বাধা দেওয়ায় শিক্ষককে ‘থাপ্পড়-লাথি’, অভিযুক্ত গ্রেফতার

  

পিএনএস ডেস্ক:বন্দর নগরী চট্টগ্রামের সরকারি সিটি কলেজে বিএড-এমএড পরীক্ষা চলাকালীন নকলে বাধা দেওয়ায় এক শিক্ষককে থাপ্পড়-লাথি মেরে লাঞ্ছিত করার ঘটনায় নাজিম উদ্দিন নামের এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ আগস্ট) মধ্যরাতে নগরের পূর্ব বাকলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। নগরের সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শুক্রবার চট্টগ্রাম সরকারি সিটি কলেজ কেন্দ্রে দুই কলেজ শিক্ষককে থাপ্পড় ও লাথি মারে নাজিম উদ্দিন। এই কেন্দ্রে চলছিল চট্টগ্রাম সরকারি টিচার্স ট্রেনিং কলেজের বিএড ও এমএড কোর্সের চূড়ান্ত পরীক্ষা।

এমএড কোর্সের শিক্ষার্থী হিসেবে প্রশাসনিক ভবনের ৫০২ নম্বর কক্ষে পরীক্ষায় অংশ নেন অভিযুক্ত পরীক্ষার্থী মোহাম্মদ নাজিম উদ্দিন। কক্ষে দায়িত্ব পালন করছিলেন সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. ইকবাল হোসেন ও একই বিভাগের অতিথি শিক্ষক আরিফ মাহমুদ। তারা নাজিমের উত্তরপত্রের ভেতর থেকে বইয়ের পৃষ্ঠা উদ্ধার করেন। এ সময় নাজিম অশ্রাব্য ভাষায় গালিগালাজ শুরু করেন। দুই শিক্ষক তার উত্তরপত্র নিয়ে নেন। একপর্যায়ে নাজিম শিক্ষকের গায়ে লাথি দিয়ে উত্তরপত্র কেড়ে নিয়ে সেটি ছিঁড়ে ফেলেন এবং হল থেকে বেরিয়ে যান।

ঘটনার পরপরই সহকারী অধ্যাপক ইকবাল হোসেন বাদী হয়ে নাজিমের বিরুদ্ধে নগরের সদরঘাট থানায় মামলা করেন।

অভিযুক্ত পরীক্ষার্থী মোহাম্মদ নাজিম উদ্দিন চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত অপর্ণাচরণ উচ্চ বালিকা বিদ্যালয়ের অস্থায়ী শিক্ষক।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech