জেইউমুনা'র সভাপতি আরাফ, সম্পাদক মৌমিতা

  

পিএনএস, জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশনস অ্যাসোসিয়েশন (জেইউমুনা) ২০১৯ -২০ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের (৪৫তম ব্যাচ) শিক্ষার্থী কাজী আশিকুর রহমান আরাফ এবং সাধারণ সম্পাদক হয়েছেন আইন ও বিচার বিভাগের (৪৫তম ব্যাচ) শিক্ষার্থী তাসনুভা তাবাসসুম মৌমিতা।

গত রোববার সংগঠনটি থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত শনিবার রাতে সেলিম আল দীন মুক্তমঞ্চে চতুর্থ বর্ষ পূর্তি উপলক্ষ্যে এক মিলনমেলার আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি সুকরানুল হক মাহির এবং সাধারণ সম্পাদক নাবিহা জুমানা অংকুর ১৪ সদস্যের এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি (ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের তাসনিম ইসলাম পৃথু এবং বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চঞ্চল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের শামীম হোসাইন, সাংগঠনিক সম্পাদক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের তাসনীম দিশি, কোষাধ্যক্ষ অর্থনীতি বিভাগের আনিকা তাহসিন মানিশা। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী।

এছাড়া বিভিন্ন সম্পাদকীয় পদে আছেন, প্রশাসন বিষয়ক সম্পাদক আসিফুল হক রাফি (নগর ও অঞ্চল পরিকল্পনা- ৪৬), যোগাযোগ বিষয়ক সম্পাদক মুশফিকা সুলতানা (সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন- ৪৬), কর্পোরেট, মার্কেটিং এবং প্রমোশন বিষয়ক সম্পাদক রবি শংকর রথি (প্রতœতত্ত্ব- ৪৬), দক্ষতা উন্নয়ন বিষয়ক সম্পাদক চৈতি শাহরীন (অর্থনীতি- ৪৬), মানব সম্পদ বিষয়ক সম্পাদক কামরান হোসাইন (আইবিএ- ৪৬), গবেষণা এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক সুমাইয়া রোকনী (ভূগোল ও পরিবেশ- ৪৬), ডকুমেন্টশন বিষয়ক সম্পাদক হয়েছেন নুসরাত জাহান মিম (আইন ও বিচার- ৪৬), লজিস্টিকস বিষয়ক সম্পাদক সাব্বির হোসাইন (আইন ও বিচার- ৪৬)।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২০ এপ্রিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশনস্ অ্যাসোসিয়েশন (জেইউমুনা) এর যাত্রা শুরু হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech