রাকসু নির্বাচনের দাবিতে ছাত্রজোটের বিক্ষোভ মিছিল

  

পিএনএস, রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পিছন থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে টুকিটাকি চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বাংলাদেশ ছাত্র ফেডারেশন রাবি শাখার রাজনৈতিক ও শিক্ষা বিষয়ক সম্পাদক ও প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক মহব্বত হোসেন মিলন বলেন, ‘রাবিতে বিগত ২৮ বছর ধরে রাকসু নির্বাচন না হওয়ায় একদিকে ভাল নেতৃত্ব তৈরি হচ্ছে না অন্যদিকে দেখা দিয়েছে ছাত্র প্রতিনিধি শূন্যতা। যদিও সম্প্রতি বিশ্ববিদ্যালয় প্রশাসন পক্ষ থেকে বলা হয়েছে ছাত্রসংগঠন গুলো চাইলে রাকসু নির্বাচন দেয়া হবে। আমরা ছাত্রজোটভুক্ত সংগঠন গুলো রাকসু নির্বাচনের পক্ষে। আমরা যেকোনো সময় রাকসু নির্বাচনে অংশ নিতে প্রস্তুত। এসময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে রাকসু নির্বাচনের তফসিল ঘোষণার দাবি জানান।

সমাবেশে ছাত্র ইউনিয়নের সভাপতি শাকিল হোসেন, বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি ফিদেল মনির, ছাত্র ফন্টের সভাপতি লিটন দাসসহ জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech