রিজেন্ট গ্রুপের প্রায় ৩৩লক্ষ টাকা নিয়ে চম্পট জাহাঙ্গীর!

  

পিএনএস ডেস্ক: রিজেন্ট গ্রুপের পূবাচল শাখা অফিসে মার্কেটিং ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন জাহাঙ্গীর আলম(৪৯) । গত ২৭ ফেব্রয়ারি হতে ৮ জুন পর্যন্ত জাহাঙ্গীর আলম ৫২ হাজার ইট, ৫০০০ সেফটি পাথর ও ২৫০ ব্যরল বিটুমিন অভিনব কায়দায় লুট করে নেয় । যাহার মূল্য ৩২৯৮৫০০ টাকা ।

সরজমিনে অনুসন্ধান করে জানা যায় , জাহাঙ্গীর আলম প্রথমে কোম্পানী থেকে কাজের আদেশনামা (ওয়ার্ক অর্ডার ) বের করে গভীর রাতে মালামাল অন্যত্র সরিয়ে বিক্রয় করিত । দীর্ঘ চার মাস একই প্রক্রিয়ায় মালামাল বিক্রয় করছিলেন ।

কিছু অভিয়োগ রিজেন্ট গ্রুপর এর প্রধান কার্যালয়ে আসলে প্রধান কার্যালয় কর্তৃপক্ষের টনক নড়ে উঠে । তাই রিজেন্ট গ্রুপ থেকে একটি তদন্ত কমিটি করা হয়। তদন্তর ফলাফল কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেড়িয়ে আসে । জাহাঙ্গীর আলমের কাছে মালামালের এর হিসাব চাইলে ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যান ।

তাই রিজেন্ট গ্রুপর এর ডিপিডি মো. মাসুদ পারভেজ বাদী হয়ে নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানায় ফৌজদারী বিধান অনুযায়ী মামলা করেন ।

এই বিষয়ে নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানায় তদন্ত কর্মকর্তা এনামুল হক বলেন মামলা হয়েছে আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি । মামলার স্বার্থে বেশি কিছু বলতে চাচ্ছিনা।

ঊল্লেখ্য যে, জাহাঙ্গীর আলম, পিতা হাজী আব্দুল জলিল , ব্রাহ্মণবাড়িয়া জেলার কসব থানার গুবির গ্রামের বাসিন্দা । সূত্রমতে বর্তমানে খিলক্ষেত বাজার ক এর ১৪/৮ বটতলা অবস্থান করছেন ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech