রাজধানীতে ছেলেধরা সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক : ছেলেধরা সন্দেহে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধের চাঁদগেটে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর বলে জানিয়েছে পুলিশ। যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে মোহাম্মদপুর থানার এস আই বুলবুল আহমেদ বলেন, ‘নিহত যুবক সেখানে এক শিশুর সঙ্গে কথা বলছিল। সমপ্রতি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে এমন একটি গুজব বেশ কিছুদিন ধরে এই এলাকায় মানুষের মাঝে আতঙ্ক তৈরি করে। সন্ধ্যার পর ওই যুবক শিশুটির সঙ্গে কথা বলে। তা দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

তারা ওই যুবককে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’

পুলিশ সূত্রে জানা গেছে, এলাকাবাসী এ নিয়ে কথা বলতে চাচ্ছে না। হত্যাকান্ডটির সঙ্গে এলাকার বাসিন্দারা জড়িত থাকায় কেউ মুখ খুলতে চাচ্ছে না বলে ধারণা করা হচ্ছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন এস আই কিবরিয়া। তিনি সাংবাদিকদের জানান, ওই যুবকের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। মাথা, চোখের নিচে ও মাথার পেছনে গভীর আঘাতের চিহ্ন দেখা গেছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech