শিশুকে গলা কেটে হত্যা: তিন আসামী রিমান্ডে

  

পিএনএস, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে ঘুমন্ত বাবা-মা’র পাশ থেকে শিশু আশিক রানা হৃদয়কে অপহরণ করে নির্মমভাবে গলাকেটে হত্যার ঘটনায় আটক তিন আসামিকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন দিনাজপুর আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট।

বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা বিরামপুর থানার ওসি (তদন্ত) সোহেল রানা ওই তিন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানী শেষে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আনজুম আরা বেগম তিন আসামীর ২দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আসামিরা হলেন, শিশুটির সৎ মা রোজিনা খাতুন ও রোজিনার দ্বিতীয় স্বামী আকরামুল ইসলাম ও রোজিনার ভাই পিয়ারুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৯ জুন শনিবার রাতে বাবা শাহিনুর ইসলাম ও মা রোজিনা আকতারের সাথে দুই বছর আট মাস বয়সি শিশু আশিক রানা হৃদয় ঘুমিয়ে পড়ে। রাত ৩ টার দিকে বিছানায় শিশু সন্তান হৃদয়কে না পেয়ে বাবা-মা চিৎকার করেন। সকালে বাড়ির পাশে পাট ক্ষেত থেকে ওই শিশুটির ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ওই দিন নিহত শিশুটির মা রোজিনা আকতার বাদি হয়ে ৩জনের নাম উল্লেখ এবং ৬ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই তিন আসামীকে আটক করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech