যশোরে হানিফ পরিবহনের চাপায় দুই স্কুলছাত্র নিহত

  

পিএনএস ডেস্ক : যশোরের মণিরামপুর উপজেলায় হানিফ পরিবহনের চাপায় আশিকুর রহমান ও আল আমিন নামে দুই মেধাবী স্কুলছাত্র নিহত হয়েছে। কোচিং শেষে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার (২০ জুন) সকালে উপঝেলার যশোর-সাতক্ষীরা সড়কের খইতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই উপজেলার ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। ক্লাসে আশিক প্রথম এবং আল আমিন দ্বিতীয়। তাদের মধ্যে আশিকুর রহমানের বাড়ি ধলিগাতি গ্রামে এবং আল আসমনের বাড়ি জামলা গ্রামে।

নিহত আশিকুর রহমানের চাচা নজরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে আশিক ও আল-আমিন কোচিং শেষে বাইসাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস দুজনকেই চাপা দেয়।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আশরাফুর রহমান আশিকুরকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আল-আমিনকে পাঠান যশোর জেনারেল হাসপাতালে। সেখানে তার মৃত্যু হয়।

তাদের মৃত্যুর খবর শুনে সহপাঠী ও এলাকাবাসী পরিবহনের চালকসহ জড়িতদের গ্রেফতারপূর্বক শান্তির দাবিতে যশোর-সাতক্ষীরা সড়কের ওপর সুন্দলপুর বাজারে কাঠের গুড়ি ফেলে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সাথে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেয়া হয়।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech