শ্বশুরকে হত্যা করল মেয়ের জামাই!

  

পিএনএস ডেস্ক: কুমিল্লার চান্দিনায় ছোট ভাইয়ের সঙ্গে শালির বিয়ে না দেয়ায় মেয়ের জামাইয়ের বিরুদ্ধে শ্বশুরকে হত্যার অভিযোগ উঠেছে।
শনিবার সকালে উপজেলার দোল্লাই নবাবপুর ইউপির নগরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী নগরকান্দি গ্রামের মোকশত আলীর ছেলে। তিনি তিন মেয়ে ও এক ছেলের বাবা।

নিহতের চাচাতো ভাই ফখরুল ইসলাম জানান, মোহাম্মদ আলীর মেয়ের জামাই ইমাম হোসেন তার ছোট ভাইয়ের সঙ্গে শালি রিমা আক্তারের বিয়ের প্রস্তাব দেন। কিন্তু জামাইয়ের ওই প্রস্তাব মেনে নেননি ভাইয়ের পরিবার। রোজার মধ্যে অন্য জায়গায় রিমার বিয়ে ঠিক হয়। ওই সময় জামাতা ইমাম সঙ্গে ছিলেন। নির্ধারিত তারিখ অনুযায়ী রোববার সামনে রেখে অতিথি নিমন্ত্রণসহ বিয়ের সব প্রস্তুতিও নেয়া হয়।



তিনি আরো জানান, শনিবার সকালে এক ভাতিজাকে নিয়ে দোল্লাই নবাবপুর বাজারে কেনাকাটা করতে যান ভাই। একটি মুদি দোকানে সদাই কেনার সময় জামাতা ইমাম হোসেন তার শালাকে দোকানে বসিয়ে শ্বশুরকে ডেকে নিয়ে যান। এরই মধ্যে কয়েক ঘণ্টা পার হওয়ায় অপেক্ষমাণ শালা মুদির সদাই নিয়ে বাড়িতে চলে আসে। দুপুরে ক্রিকেট খেলার সময় ভাইকে পড়ে থাকতে দেখে খেলারত কিশোররা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি মো আবুল ফয়সল বলেন, শ্বশুরকে হত্যার পর মেয়ের জামাই সবার চোখ ফাঁকি দিতে শ্বশুর বাড়িতে চলে আসে। মরদেহ উদ্ধারের পর তাকে আটক করা হয়েছে। এ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন