কুমিল্লার নাঙ্গলকোটে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

  

পিএনএস ডেস্ক : পারিবারিকভাবে বৌভাতের অনুষ্ঠানের মাধ্যমে ঘরে তোলার মাত্র পনের দিন পর যৌতুকের বলি হলেন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ।

শুক্রবার (১৯ এপ্রিল) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বকশগঞ্জ ইউনিয়নের মদনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আমেনা আক্তার টুম্পা। সে একই উপজেলার ঢালুয়া ইউনিয়নের উরকুটি গ্রামের হারুন অর রশিদের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বকশগঞ্জ ইউনিয়নের মদনপুর গ্রামের আমিন মিয়ার ছেলে দুলাল মিয়ার সাথে প্রায় সাত মাস পূর্বে পারিবারিকভাবে বিয়ে আমেনা আক্তার টুম্পার। এরপর গত চার এপ্রিল বৌভাত অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে টুম্পাকে ঘরে তুলে নেয় স্বামী দুলাল। এরইমধ্যে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে টুম্পা। বিয়ের পর থেকেই টুম্পাকে যৌতুকের দাবি ও নানা অযুহাতে নির্যাতন চালাতো। একপর্যায়ে শুক্রবার দুপুরে টুম্পাকে পিটিয়ে হত্যা করে বাথরুমের মধ্যে লাশ রেখে পালিয়ে যায় স্বামী দুলাল ও পরিবারের লোকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান পাটোয়ারী বলেন, টুম্পার মরদেহ বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে। আমি এখন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করছি থানায় এসে বিস্তারিত জানাবো।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech