চাঁপাইনবাবগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণ

  

পিএনএস ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষক পলাতক রয়েছে।

শনিবার (১৭ নভেম্বর) বিকেলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ শিবগঞ্জ বাজারের খাঁন মার্কেটের দোতলা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

ধর্ষণের শিকার স্কুলছাত্রী জানায়, বেশ কয়েকদিন আগে তার সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় এক যুবকের। পরবর্তীতে ফেসবুকে যোগাযোগ। একপর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে শিবগঞ্জ পৌর এলাকার খাঁন মার্কেট বন্ধ থাকার সুবাদে শনিবার বিকেলে সেখানে ওই ছাত্রীকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ওই যুবক।

এ ঘটনায় ওই স্কুলছাত্রী অনেক রক্তক্ষরণ হয়। তবে ধর্ষকের নাম-পরিচয় বলতে পারেনি ওই স্কুলছাত্রী।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রনি সাহা বলেন, রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক রবিউল ইসলাম জানান, ভিকটিমের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে এটি ধর্ষণের কারণে না অন্য কারণে তা পরীক্ষা-নিরীক্ষার পর বলা যাবে। পুলিশের মাধ্যমে উদ্ধার হওয়া ছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech