রাবিতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১

  

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছিনতাইয়ের ঘটনায় আটককৃত যুবককে ছিনতাই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার দুপুরের মতিহার থানার ওসি শাহাদাত হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহাদাত বলেন, ‘ রোববার সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী মাঠের পাশ থেকে এক শিক্ষার্থীর কাছ থেকে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় কাজলা গেইট থেকে এক যুববকে আটক করে পুলিশ। ওই দিন রাতে তার বিরুদ্ধে মহিতার থানায় বাদি হয়ে মামলা দায়ের করেন রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু।

গ্রেফতারকৃত যুবকের নাম আব্দুল্লাহ(১৮)। সে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাজলা বি পাড়া এলাকার নজরুল শেখের ছেলে। তবে ভুক্তভোগীর কোন পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, জুবেরী ভবনের সামনে আমতলায় চিৎকারের আওয়াজ শুনে সেখানে যান বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের প্রশাসক ড. এফ এম আলী হায়দার। তিনি গিয়ে দেখেন একজন কাঁন্না করছে। তার গলায় নাকি ছুরি ধরা হয়েছিলো। ওনার এগিয়ে যাওয়া দেখে ছিনতাইকারীরা ততক্ষণে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে কাজলা গেইট পুলিশ ফাঁড়িতে বিষয়টি জানায় আলী হায়দার। পরে কাজলা গেইটে অবস্থানরত পুলিশ একজনকে আটক করে ।

এ বিষয়ে জানতে চাইলে মামলার বাদি রাজু বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই। সম্প্রতি ক্যাম্পাসে ছিনতাইয়ের ঘটনা অনেক বেড়ে গেছে। পরবর্তীতে যেন এ ধরনের ঘটনা না ঘটে সেজন্য আটককৃত যুবকের বিরুদ্ধে থানায় আমি নিজে বাদি হয়ে মামলা দায়ের করেছি।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech