পৃথক ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ২

  

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক ‘বন্ধুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন ও টাঙ্গাইলে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে আরেকজন নিহত হয়েছেন।

প্রতিনিধিদের পাঠানো খবর:

সিরাজগঞ্জ: পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত জাহাঙ্গীর মাদক ব্যবসায়ী।

শনিবার ভোরে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদ মহল্লায় রেল লাইনের পাশে খেলার মাঠে এই ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর মাহমুদপুর রেলকলোনী মহল্লার বাসিন্দা এবং সিরাজগঞ্জ জাতীয় জুট মিলসের অবসরপ্রাপ্ত শ্রমিক মৃত হাতেম আলীর ছেলে।

পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের সময় সিরাজগঞ্জ সদর থানার এসআই জয়দেব সাহা, কনস্টেবল শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম আহত হয়েছেন। তাদের সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ ২৫ বোতল ফেনসিডিল, ১০৫ পিস ইয়াবা, একটি দেশীয় পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, সংঘবদ্ধভাবে বড় ধরনের মাদক পাচার হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ সেখানে অভিযান চালায়। জাহাঙ্গীর ও তার সহযোগীরা পুলিশকে দেখে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এতে জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পুলিশ তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে রেখেছে।

নিহত জাহাঙ্গীরের বিরুদ্ধে সদর থানায় কমপক্ষে ৭টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

টাঙ্গাইল: টাঙ্গাইলে মাদক ব্যবসায়ীদের দুপক্ষের বন্ধুকযুদ্ধে একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শনিবার ভোরে জেলার সদর উপজেলার চারাবাড়ি এলাকায় এইঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল মান্নান। পুলিশের দাবি তিনি শহরের অন্যতম মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান জানান, ভোররাতে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এসএডিএস ফার্মের পরিত্যক্ত জমিতে মাদক ও মাদক বিক্রির টাকার ভাগবাটোরা করার সময় দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলি শুরু হয়। এতে তাদের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় মান্নান নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

তিনি জানান, নিহত মান্নানের বাড়ি টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপড়া গ্রামে। তিনি এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত। সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ /

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech