রিমান্ড শেষে ছাত্রদল নেতার মৃত্যু

  

পিএনএস ডেস্ক:তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি জাকির হোসেন মিলন রিমান্ড শেষে কারাগারে অসুস্থ অবস্থায় মারা গেছেন।

সোমবার (১২ মার্চ) সকালে ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে কারারক্ষী মাসুদ পৌনে ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এসময় চিকিৎসকরা জাকিরকে মৃত ঘোষণা করেন। তার হাজতি নং ১০৯৬/১৮।

বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, রিমান্ডে জিজ্ঞাসাবাদের সময় তাকে মারধর করা হয়েছে। পুলিশের নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান ব্রেকিংনিউজকে বলেন, ‘রিমান্ডে জিজ্ঞাসাবাদের পর সুস্থ অবস্থায় তাকে আদালতে পাঠানো হয়েছে। তার ওপর কোনও নির্যাতন চালানো হয়নি।’

উল্লেখ্য, গত ৬ মার্চ প্রেসক্লাবে বিএনপির উদ্যোগে আয়োজিত মানববন্ধন থেকে ফেরার পথে শাহবাগ থানা পুলিশ জাকির হোসেন মিলনকে গ্রেফতার করে। এরপর তাকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গেল শনিবার রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

এদিকে জাকির হোসেন মিলন’র মৃত্যুতে এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech